,

রাণীনগরে দুধর্ষ ডাকাতি, নিহত ১

নিহতের স্বজনদের আহাজারি

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার কালিগ্রাম ইউনিয়নের আমগ্রামে দুধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে।

সোমবার রাত ১টার দিকে ওই গ্রামের মজিবর রহমান আকন্দের বাড়িতে এই ঘটনা ঘটে।

এ সময় ডাকাতের ছুরিকাঘাতে গৃহকর্তার ভাগ্নে মোফাজ্জল হোসেন (৫৫) নিহত  এবং ওই পরিবারের আরও ৪ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ডাকাতের পিটুনিতে আহত ও গৃহকর্তার ছেলে আব্দুল মজিদ জানান, রাত ১টার দিকে বাড়ির পূর্ব পাশের দরজা ভেঙে ২০-২৫ জন মূখোশধারী ডাকাত বাড়িতে প্রবেশ করে। পরে বাড়ির লোকজনদের দেশিয় অস্ত্রের মুখে জিম্মি ও বেধড়ক মারপিট করে টাকা, স্বর্ণালংকারসহ দামী জিনিস লুট করতে থাকে। এ সময় মজিবর রহমানের ভাগ্নে মোফাজ্জল হোসেন প্রতিরোধ করার চেষ্টা করলে ডাকাতের ছুরিকাঘাতে গুরুতর আহত হন। এরই মধ্যে বাড়ির লোকজনের চিৎসারে প্রতিবেশীরা এগিয়ে এসে ডাকাতদের আটকের চেষ্টা করলে ডাকাতরা পরপর ৪টি ককটেলের বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পরে মোফাজ্জলকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়। তিনি একই গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে।

তিনি আরও জানান, ডাকাতদের মারপিটে তিনিসহ তার ছেলে আবির হোসেন (১২), বোন রেবেকা (৩২) ও মোকছেদ আলী (৪৮) নামে একজন আহত হয়েছেন। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার লেমন রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন জানিয়ে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, খবর পেয়ে রাতেই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। অভিযান অব্যাহত আছে। দুর্বত্তদের আটক ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

এই ঘটনায় মামলা দায়েরর প্রস্ততি চলছে বলেও তিনি জানান।

এই বিভাগের আরও খবর